ভারতীয় টিভি অভিনেত্রী চিত্রার মৃত্যুর রহস্য বাড়ছে

ভারতীয় টিভি অভিনেত্রী চিত্রার মৃত্যুর রহস্য বাড়ছে

দক্ষিণ ভারতের শীর্ষস্থানীয় টিভি অভিনেত্রী ভিজে চিত্রাকে তার হবু স্বামী হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শুক্রবার চিত্রার মা গণমাধ্যমের কাছে এ অভিযোগ করেন।

এর আগে ৯ ডিসেম্বর রাতে চেন্নাইয়ের নসরপেট এলাকার এক হোটেলের রুমে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত লাশ পাওয়া যায় তামিল ব্লকবাস্টার টিভি সিরিয়াল পান্ডিয়ান স্টোরসে খ্যাতি অর্জন করা জনপ্রিয় এই অভিনেত্রীর।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়, চিত্রা তার হবু স্বামী হেমন্ত রবির সাথে চেন্নাইয়ের এক হোটেলে ছিলেন। দিবাগত রাত আড়াইটার দিকে শুটিং সেরে হোটেলে ফেরেন তিনি। মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও চিত্রা বেগুনি ও সবুজ সিল্ক শাড়িতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন।

পুলিশের দাবি টিভি অভিনেত্রী ‘আর্থিক সমস্যা কারণে’ আত্মহত্যা করেছেন। তবে চিত্রার মা অভিযোগ করেছেন যে তার স্বামীর কারণেই তার মেয়ের মৃত্যু হয়েছে।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘এটি তার (চিত্রা) স্বামীর কাজ। চিত্রার মৃত্যুর প্রতিশোধ নিতে আমি নিজ হাতে তাকে হত্যা করব।’

একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা কোনো সুইসাইড নোট উদ্ধার করতে পারিনি, তবে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী এই অভিনেত্রী আত্মহত্যা করেছেন। তদন্তের কাজ এখনো চলছে এবং আমরা মৃত্যুর ঘটনায় হেমন্তকেও হেফাজতে নিয়েছি।’

বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি চিত্রা মাককাল টিভি, জয়া টিভি এবং জি তমিজ তামিল টেলিভিশন চ্যানেলগুলোতে বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন।

চিত্রার অকাল মৃত্যুতে ইতোমধ্যে বেশ কয়েকজন চলচ্চিত্র ও টিভি তারকা শোক প্রকাশ করেছেন।

আপনি আরও পড়তে পারেন